September 8, 2024

এত নিরাপত্তা থাকা সত্তেও অনলাইনে ফাঁস শাহরুখ খানের ‘জওয়ান’!

0

অপেক্ষার প্রহর শেষ করে বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে শাহরুখ খান অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘জওয়ান’। যে জ্বরে কাবু এখন পুরো বিশ্বব্যাপী! কিন্তু তারই মাঝে অনলাইনে ফাঁস হয়ে গেল সিনেমাটি।

ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যম বলছে, মুক্তির মাত্র ৬ঘণ্টার মধ্যেই অনলাইনে ফাঁস হয়ে গেছে শাহরুখের ‘জওয়ান’ সিনেমাটি। শুধু তাই নয়, সংবাদমাধ্যম কইমই সহ বেশ কয়টি পোর্টালে বলা হচ্ছে, ‘জওয়ান’ এর এইচডি কোয়ালিটির প্রিন্ট পাওয়া যাচ্ছে টরেন্ট ওয়েবসাইটে! তা ছাড়াও তামিল রকার্স, টেলিগ্রাম, মুভিরুলসে পাওয়া যাচ্ছে সিনেমাটি।

ভারত ছাড়াও ‘জওয়ান’ সিনেমার উত্তাপ ছড়িয়েছে আমেরিকা, ইউরোপ, মধ্যপ্রাচ্যে। বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) ভারতের সাড়ে ৫ হাজার ও বিশ্বের অন্যান্য দেশের সাড়ে ৪ হাজার পর্দায় মুক্তি পেয়েছে সিনেমাটি।

এদিকে প্রেক্ষাগৃহে ‘জওয়ান’র ‘ফার্স্ট ডে ফার্স্ট শো’ দেখে ছবিটিকে রীতিমত প্রশংসায় ভাসাচ্ছেন দর্শকরা। কিন্তু তারই মাঝে ‘জওয়ান’ ফাঁস হওয়ার খবরটি হতাশ করেছে শাহরুখ ভক্তদের। তবে এ বিষয়ে এখনো কোনো বক্তব্য জানাননি শাহরুখ কিংবা পরিচালক অ্যাটলি কুমার।

হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাবে অ্যাটলি পরিচালিত এই ছবি। যার বাজেট ৩০০ কোটি রুপি। এই প্রথমবার নয়নতারার বিপরীতে দেখা যাবে শাহরুখকে। নয়নতারা ছাড়াও শাহরুখের এই ছবিতে দেখা যাবে সানিয়া মালহোত্রা, বিজয় সেতুপতি, প্রিয়মণির মতো তারকাদের। বিশেষ চরিত্রে থাকছেন দীপিকা পাড়ুকোন।

সুত্র : কইমই ডটকম

 

Social Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *